শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

কৃষকের পণ্য আনতে বিশেষ পার্সেল ট্রেন

তরফ নিউজ ডেস্ক : করোনাভাইরাস (কোভিড-১৯) ঠেকাতে চলা লকডাউনের মধ্যে কৃষকের উৎপাদিত পণ্য পরিবহনের জন্য বিশেষ পার্সেল ট্রেন চালু করছে বাংলাদেশ রেলওয়ে।

শুক্রবার (১ মে) থেকে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা, ঢাকা -দেওয়ানগঞ্জ -ঢাকা এবং খুলনা-ঢাকা- খুলনা রুটে তিনজোড়া ‘পার্সেল স্পেশাল ট্রেন’ চলাচল করবে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রেলপথ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, চট্টগ্রাম- ঢাকা-চট্টগ্রাম রুটে ট্রেন চট্টগ্রাম থেকে ছাড়বে প্রতিদিন সকাল ১০টায়। আর ঢাকায় পৌঁছাবে রাত সাড়ে ৮ টায়।

ঢাকা-দেওয়ানগঞ্জ -ঢাকা রু‌টের ট্রেন‌টি দেওয়ানগঞ্জ থেকে ছাড়বে প্রতিদিন সন্ধ্যা ৭টায় এবং ঢাকায় পৌঁছাবে রাত সোয়া ৩টায়।

খুলনা-ঢাকা-খুলনা রুটের ট্রেনটি খুলনা থেকে ছাড়বে বিকাল পৌনে ৫টায়। তা ঢাকায় পৌঁছাবে রাত সাড়ে ৩টা। এই ট্রেনটি সপ্তা‌হের শুক্র, র‌বি ও মঙ্গলবার চলাচল করবে।

অন্য দু‌টি রু‌টের ট্রেন সপ্তা‌হের ৭ দিনই চলাচল করবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com